অশ্লীল গান গাওয়ায় হানি সিংয়ের কণ্ঠস্বরের নমুনা চাইল আদালত

অশ্লীল গান গাওয়ায় হানি সিংয়ের কণ্ঠস্বরের নমুনা চাইল আদালত

 

অশ্লীল গান গাওয়ায় হানি সিংয়ের কণ্ঠস্বরের নমুনা চাইল আদালত   :  বলিউড কাঁপানো গায়ক ইয়ো ইয়ো হানি সিং ফের খবরের শিরোনামে । স্ত্রীকে শারীরিক, মানসিক নির্যাতন করা থেকে অশ্লীল গানের কারণে, একাধিকবার নেটিজেনদের কটাক্ষের শিকার হয়েছিলেন তিনি। এবার তাঁর এক অশ্লীল গান ঘিরে থানায় অভিযোগ দায়ের করেছেন আনন্দপাল সিং জব্বল নামের এক ব্যক্তি। সেই অভিযোগের ভিত্তিতে এবার হানি সিংয়ের বিরুদ্ধে মামলা দায়ের করা হল

এক সর্বভারতীয় সংবাদমাধ্যম সূত্রে খবর, নেট মাধ্যমে কয়েকদিন আগেই হানি সিংয়ের একটি গান ভাইরাল হয়। যে গানের কথা অত্যন্ত অশ্লীল বলেই মনে হয়েছে ওই ব্যক্তির। সেকারণেই তিনি অভিযোগ দায়ের করেছেন। মহারাষ্ট্রের নাগপুরের পঞ্চপাওলি থানায় অভিযোগ দায়ের করা হয়েছিল তাঁর বিরুদ্ধে। সেই অভিযোগের জল মামলা পর্যন্ত গড়ানোর পর তাঁকে স্থানীয় থানায় হাজিরা দেওয়ার নির্দেশ দিয়েছিল আদালত। এবার তাঁর কন্ঠস্বরের নমুনা আদালতে জমা দেওয়ার নির্দেশ দেয় নাগপুরের একটি জেলা আদালত।

সূত্রের খবর, জেলা ও অতিরিক্ত দায়রা বিচারক এসএএস এম আলি হানি সিংকে ৪-১১ ফেব্রুয়ারির মধ্যে নাগপুরের পাঁচপাওলি থানায় হাজিরা দেওয়ার নির্দেশ দিয়েছিলেন। কিন্তু গায়ক জানিয়েছিলেন ২৯ জানুয়ারি থেকে ৪ ফেব্রুয়ারি পর্যন্ত তিনি দুবাইয়ে থাকবেন। তাই ৪ ফেব্রুয়ারির আগে কোনও মতেই হাজিরা দিতে পারবেন না।

এই মামলায় হানি সিং অসহযোগিতা করছেন বলেই সরব তদন্তকারী অফিসাররা। তাঁদের মতে, এর আগে ২৫ জানুয়ারি তাঁর হাজিরা দেওয়ার কথা ছিল। তখনও তিনি এড়িয়ে গিয়েছিলেন। অফিসারদের মতে, তাঁর আবেদন মেনে নিলেই আদালতে তিনি হাজিরা দেবেন না। এরপরই তাঁর কণ্ঠস্বরের নমুনা চেয়ে পাঠায় পুলিশ।

About Post Author

Leave a Comment

Your email address will not be published.

%d bloggers like this: