বিভিন্ন

অ্যান্ড্রয়েডে জিমেইলের ট্রেন্ডিং বৈশিষ্ট্যগুলি কীভাবে পাবেন

Spread the love

অ্যান্ড্রয়েডে জিমেইলের ট্রেন্ডিং বৈশিষ্ট্যগুলি কীভাবে পাবেন

Google মে 2018 সালে Gmail পরিষেবা আপডেট করেছে। সেই সময়ে বেশ কিছু নতুন বৈশিষ্ট্য চালু করা হয়েছিল। যাইহোক, এই বৈশিষ্ট্যগুলি শুধুমাত্র ডেস্কটপ সংস্করণের জন্য উপলব্ধ ছিল।

যাইহোক, গুগলের সর্বশেষ ফ্ল্যাগশিপ স্মার্টফোন, পিক্সেল 3, গ্রাহকদের এই নতুন Gmail বৈশিষ্ট্যগুলি ব্যবহার করার অনুমতি দেবে, কোম্পানি জানিয়েছে। যদিও এই মুহুর্তে বৈশিষ্ট্যগুলি শুধুমাত্র নতুন পিক্সেল স্মার্টফোনের জন্য উপলব্ধ, সফ্টওয়্যার বিকাশকারীরা বলেছেন যে তারা কয়েক দিনের মধ্যে আরও দুটি অ্যান্ড্রয়েড স্মার্টফোনে আসবে।

জানা গেছে, গুগলের এই আপডেটেড ফিচারগুলো যেকোনো রুটেড অ্যান্ড্রয়েড ফোনে পাওয়া যাবে। এই তালিকায় রয়েছে OnePlus 6, OnePlus 6, এবং অন্যান্য সমস্ত Google Pixel ফোন। তবে গ্রাহকরা কিছুটা অনুমান করতে পারেন যে গুগল তার নিজের ফোনে প্রথমে সমস্ত বৈশিষ্ট্য সরবরাহ করবে।

যাইহোক, আপনি যদি বাকি অ্যান্ড্রয়েড ফোনগুলিতে জিমেইলের ট্রেন্ডিং সুবিধা পেতে চান তবে আপনাকে মিক্সপ্লোরার ডাউনলোড করতে হবে, যা একটি রুট-সক্ষম ফাইল ব্রাউজার অ্যাপ। প্রথমবার এই অ্যাপটি ডাউনলোড করার সময়, আপনাকে শুরুতে ‘রুট’ বিকল্পে ক্লিক করতে হবে। মনে রাখবেন যে এই বিকল্পটি অভ্যন্তরীণ স্টোরেজের মধ্যে পাওয়া যাবে।

অ্যান্ড্রয়েডে জিমেইলের ট্রেন্ডিং বৈশিষ্ট্যগুলি কীভাবে পাবেন অ্যান্ড্রয়েডে জিমেইলের ট্রেন্ডিং বৈশিষ্ট্যগুলি কীভাবে পাবেন

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button