এখন আমি সিঙ্গল নই , প্রকাশ্যে মন্তব্য সলমন খানের

এখন আমি সিঙ্গল নই , প্রকাশ্যে মন্তব্য সলমন খানের

 

এখন আমি সিঙ্গল নই , প্রকাশ্যে মন্তব্য সলমন খানের   :  সলমন খান বলিউডের মোস্ট এলিজিব্যল ব্যাচেলার । ফিল্ম ইন্ডাস্ট্রিতে কেরিয়ার শুরুর সময় থেকেই একাধিক প্রথম সারির নায়িকার সঙ্গে তাঁর নাম জড়িয়েছে। কোনওটাই বিয়ের পিঁড়ি পর্যন্ত গড়ায়নি। বিভিন্ন ম্যাগাজিনের টপিক থেকে খবরের শিরোনামে সম্পর্কের কারণে বারংবার নাম উঠে এসেছে সলমনের। ৫৬ বছর বয়সেও অবিবাহিত থাকায়, স্বাভাবিকভাবেই সকলের প্রশ্ন তিনি সত্যিই সিঙ্গল? ভবিষ্যতে বিয়েও করবেন না? ভক্তদের সকল প্রশ্নের উত্তর এবার দিয়েই দিলেন ভাইজান

অতিথি হিসেবে হাজির হয়েছিলেন শেহনাজ গিল ‘বিগ বস সিজন ১৫’-এর মঞ্চে । প্রয়াত অভিনেতা সিদ্ধার্থ শুক্লার শোকে আবেগপ্রবণ হয়ে পড়েন দুজনেই। চোখের জল মুছে তারপরেই খুনসুটিতে মেতে ওঠেন শেহনাজ ও সলমন। শেহনাজ বলে ওঠেন, ‘তিনি এখন পাঞ্জাবের ক্যাটরিনা থেকে ইন্ডিয়ার শেহনাজ হয়ে উঠেছেন। কারণ ইন্ডিয়ার ক্যাটরিনা এখন পাঞ্জাবের ক্যাটরিনা হয়ে গেছেন।’ মজার ছলে ভিকির প্রসঙ্গ টেনে সলমন বলে ওঠেন, ‘এবং ঈশ্বরের আশীর্বাদে সব কুশল-মঙ্গল, সবাই খুশি।’ সলমনের কথা শুনে হাসতে হাসতে শেহনাজ বলেন, ‘আপনিও খুশিতে থাকুন। সিঙ্গল থাকুন। সিঙ্গল অবস্থায় আপনাকে সবথেকে সুন্দর দেখায়।’ শেহনাজের কথা শেষ হতে না হতেই সলমন বলেন, ‘এখন তো আমি সিঙ্গল নই। আবার যখন সিঙ্গল হয়ে যাব, তখন সুন্দর দেখাবে।’ ‘তবে কি আপনি প্রেম করছেন?’, শেহনাজ জিজ্ঞেস করলেও হাসি মুখে চুপ থাকতে দেখা যায় সলমনকে। যা দেখে উত্তেজিত হয়ে পড়েন দর্শকরাও।

ঐশ্বর্য রাই, সোমি আলি, সঙ্গীতা বিজলানি থেকে ক্যাটরিনা কাইফের পর কয়েক মাস ধরেই ইউলিয়া ভন্তুরের সঙ্গে তাঁর সম্পর্কের গুঞ্জন শোনা গিয়েছিল। এরপর শোনা যাচ্ছে, ইউলিয়ার সঙ্গে সম্পর্ক ভেঙে আমেরিকান অভিনেত্রী সামান্থা লকউডের সঙ্গে ঘনিষ্ঠতা বাড়ছে সলমনের।

About Post Author

Leave a Comment

Your email address will not be published.

%d bloggers like this: