ঘোড়াঘাটে ২ গৃহবধুর লাশ উদ্ধার

ঘোড়াঘাটে ২ গৃহবধুর লাশ উদ্ধার

ঘোড়াঘাটে ২ গৃহবধুর লাশ উদ্ধার   :   দিনাজপুরের ঘোড়াঘাটে একই দিনে ২ গৃহবধুর লাশ উদ্ধার করেছে ঘোড়াঘাট থানা পুলিশ

পুলিশ জানায়, গাইবান্ধা জেলার পলাশবাড়ী উপজেলার বড় হরিনাথপুর গ্রামের মাহাবুব মিয়ার কন্যা শারমিন আক্তার (১৮) এর অসম্মতিতে ঘোড়াঘাট উপজেলার খোদাদাতপুর (ভোতরা দিঘিপাড়া) গ্রামের ইনতাজ আলীর ছেলে ইউসুফ আলীর ১ মাস ৩ দিন পূর্বে বিয়ে হয়। গত বুধবার ইউসুফ আলী তার স্ত্রীকে নিয়ে নিজ বাড়ীতে আসে। গতকাল বৃহস্পতিবার শারমিন আক্তারের গলায় ওড়না দিয়ে পেচানো ঝুলন্ত লাশ দেখতে পেয়ে স্থানীয়রা পুলিশকে খবর দিলে পুলিশ এসে ঘটনাস্থল থেকে তার লাশ উদ্ধার করে।

অপর দিকে একই দিন ঘোড়াঘাট জমিলাপুর ফরেস্ট এলাকা থেকে আর এক গৃহবধুর লাশ উদ্ধার করেছে পুলিশ। ঘোড়াঘাট পৌর এলাকার কাদিমনগর গ্রামের রঞ্জু মিয়ার স্ত্রী কহিনুর (২৮) এর মাথার সমস্যার কারনে কিছুদিন পূর্বে চিকিৎসার জন্য তার পিতার বাড়ীতে রেখে আসে। সেখানে সে বিভিন্ন উৎপাত করলে পৌর এলাকার জমিলাপুর ফরেস্ট এলাকার উচাপাড়া গ্রামে তার বড় বোনের বাড়ীতে রেখে চিকিৎসা চলছিল।

গত বুধবার গভীর রাতে তার সন্তানদের কান্নাকাটি শুনে বাড়ীর লোকজন কহিনুর বেগমকে ঘরে না দেখতে পেয়ে খোঁজাখুঁজির এক পর্যায়ে বাড়ীর পার্শ্বে ফরেস্ট এলাকায় তার লাশ দেখে পুলিশকে সংবাদ দিলে পুলিশ লাশ উদ্ধার করে। হাকিমপুর-ঘোড়াঘাট সার্কেলের সহকারী পুলিশ সুপার মোঃ শরিফুল ইসলাম ঘটনাস্থল দুটি পরিদর্শন করেছেন।
ঘোড়াঘাট থানার অফিসার ইনচার্জ আবু হাসান কবির ঘটনার সত্যতা স্বীকার করে জানান, পৃথক দুটি ইউডি মামলা রুজু করে লাশ ময়না তদন্তের জন্য দিনাজপুর মর্গে প্রেরণ করা হয়েছে।

আনভিল বাপ্পি
ঘোড়াঘাট দিনাজপুর প্রতিনিধিঃ

About Post Author

Leave a Comment

Your email address will not be published.

%d bloggers like this: