চিটাগাং উইম্যান চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি এর উদ্যোগ আয়োজনে সপ্তাহব্যাপী বিজয় উৎসব

মোঃ শহিদুল ইসলাম শহিদ, সিনিয়র স্টাফ রিপোর্টারঃ

স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উদ্যাপন উপলক্ষ্যে চিটাগাং উইম্যান চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি এর উদ্যোগে আয়োজন করা হয়েছে সপ্তাহব্যাপী বিজয় উৎসব। উৎসব আয়োজনকে সামনে রেখে গত ১১ ডিসেম্বর তারিখে বিকেল ৪ টায় চিটাগাং উইম্যান চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি এর কার্যালয়ে প্রেসিডেন্ট মনোয়ারা হাকিম আলীর সভাপতিত্বে এক প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়।

সভায় বিস্তারিত অলোচনার পর সর্বসম্মতিক্রমে সপ্তাহব্যাপী বিষয় উৎসবের সিদ্ধান্ত গৃহীত হয়। আগামী ১৫ ডিসেম্বর থেকে সপ্তাহব্যাপী আয়োজিত এই অনুষ্ঠানে আলোচনা সভা, সেমিনার, সাংস্কৃতিক অনুষ্ঠান, ফ্যাশন শো, খাদ্য উৎসব ও মেলা অন্তর্ভূক্ত থাকবে। বিজয় উৎসব সফলভাবে আয়োজন করার জন্য বেশ কয়েকটি কমিটি গঠণ করা হয়।

সভার সভাপতি উৎসবকে সফল করার জন্য সকলের প্রতি উদাত্ত আহ্বান জানান। তিনি আরো বলেন, এবছর আমরা বাঙ্গালীরা অত্যন্ত সৌভাগ্যবান। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী ও বিজয়ের সুবর্ণ জয়ন্তী একসাথে উদ্যাপন করতে পারছি। বাঙ্গালির গৌরবগাঁথা ইতিহাস ধরে রাখার জন্য এবং আগামী প্রজন্মের কাছে বিজয়ের তাৎপর্য তুলে ধরার জন্য এই উৎসবের আয়োজন করেছি।

চিটাগাং উইম্যান চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি এর সিনিয়র ভাইস-প্রেসিডেন্ট আবিদা মোস্তফা সকল নারী উদ্যোক্তা ও সদস্যদেরকে উৎসবে অংশগ্রহনের আহ্বান জানিয়ে বলেন, সকলের সমন্বিত অংশগ্রহনের মাধ্যমে আমরা উৎসবকে সফল করে তুলবো।

উৎসব উপলক্ষ্যে আয়োজিত মেলায় অংশগ্রহনে আগ্রহীদেরকে চিটাগাং উইম্যান চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি এর সহিত আগামী ১৩ ডিসেম্বরের মধ্যে যোগাযোগ করার জন্য অনুরোধ জানানো হয়েছে।

অন্যদের মাঝে উপস্থিত ছিলেন চিটাগাং উইম্যান চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি এর ভাইস-প্রেসিডেন্ট আয়েশা ফারহা চৌধুরী, প্রাক্তন ভাইস-প্রেসিডেন্ট আইভি হাসান ও জেসমিন আক্তার, পরিচালক রেবেকা নাসরিন, সীমা খাতুন, সাবিনা কাইয়ুম, মোস্তারী মোর্শেদ স্মৃতি, লুৎমিলা ফরিদ, শাহেলা আবেদিন, ফেরদৌস ইয়ামসিন খানম, শামিলা রীমা, ফাতেমা বেগম, প্রাক্তন পরিচালক কাজী তুহিনা আক্তার, শামীম মোর্শেদ ও সদস্য বেবী হাসান, চৌধুরী জুবাইরা সাকী জিপসী, সিতারা রহমান, রেহনুমা মরিয়ম তুলি সহ উইম্যান চেম্বার এর সদস্যবৃন্দ।

About Post Author

Leave a Comment

Your email address will not be published.

%d bloggers like this: