বিভিন্ন

ডুয়াল ক্যামেরা এবং নচ-ডিসপ্লে সহ টেকনোর নতুন স্মার্টফোন

Spread the love

ডুয়াল ক্যামেরা এবং নচ-ডিসপ্লে সহ টেকনোর নতুন স্মার্টফোন

ট্রানশান বাংলাদেশ তার প্রিমিয়াম ব্র্যান্ড টেকনো বহরে দুটি নতুন ক্যামন সিরিজের স্মার্টফোন মডেল যুক্ত করেছে। যেটিতে অত্যাধুনিক প্রযুক্তি সমৃদ্ধ AI ডুয়াল ক্যামেরা এবং নচ-ডিসপ্লে ব্যবহার করা হয়েছে।

এবার এই দুটি নতুন মডেলে প্রাধান্য পেয়েছে উন্নতমানের ও উচ্চ প্রযুক্তির ক্যামেরা। Camon i2 এবং Camon i2x এর দাম যথাক্রমে 14,990 টাকা এবং 17,690 টাকা।

“দুটি মডেলের মোড়ক উন্মোচন উপলক্ষে ২৬ অক্টোবর শুক্রবার রাজধানী ঢাকার যমুনা ফিউচার পার্কের সেন্ট্রাল কোর্টে একটি অনানুষ্ঠানিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে ট্রান্সান বাংলাদেশের প্রধান নির্বাহী কর্মকর্তা রেজওয়ানুল হকসহ ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

এছাড়াও ইউটিউব সেলিব্রিটি রাবা খান এবং লোকাল বাস খ্যাত প্রীতম হাসান দুটি মডেলের প্রভাবক হিসাবে নতুন মডেলগুলি উন্মোচন করেছেন”।

“আরো প্রত্যাশা করুন” ব্র্যান্ড দর্শনের উপর ভিত্তি করে, টেকনো মিডরেঞ্জ-সেগমেন্টের ক্রেতাদের জন্য তার ক্যামন সিরিজের ফোনের অন্যান্য বৈশিষ্ট্যগুলির মধ্যে উচ্চ-মানের ক্যামেরা এবং কৃত্রিম বুদ্ধিমত্তার উপর ফোকাস করেছে। এদিকে বাংলাদেশে টেকনো ক্যামন সিরিজ অন্যদের তুলনায় ভালো ক্যামেরা ফোনের ট্যাগ পেয়েছে। টেকনো ব্যবহারকারীদের সঙ্গে কথা বলেও বিষয়টি নিশ্চিত হওয়া গেছে। দামের তুলনায়, ব্যবহৃত স্পেসিফিকেশন নিঃসন্দেহে আপ-টু-ডেট।

মাত্র এক বছর আগে টেকনো বাংলাদেশের বাজারে ব্র্যান্ড হিসেবে বেশ প্রভাব ফেলেছে। ট্রান্সান বাংলাদেশের চিফ এক্সিকিউটিভ অফিসার রেজওয়ানুল হক বলেন, “টেকনোর ক্ষেত্রে আমরা গ্রাহকদের কাছে সাশ্রয়ী মূল্যে উচ্চমানের স্মার্টফোন পৌঁছে দেওয়ার প্রত্যয় নিয়ে এগিয়ে যাচ্ছি। এই ক্ষেত্রে, আমরা আমাদের ক্যামেরাগুলোকে অপ্টিমাইজ করেছি। এই অঞ্চলের মানুষের ত্বকের রঙের দিকটি মাথায় রাখুন যাতে ছবি তোলার সময় মুখ আরও আলো ক্যাপচার করতে পারে এবং ছবির সৌন্দর্য বের করে আনতে পারে।তাই Tecno স্মার্টফোনে তোলা ছবিগুলি এত সুন্দর এবং প্রাণবন্ত।

Camon সিরিজের Camon i2 এবং Camon i2X উভয় মডেলই কৃত্রিম বুদ্ধিমত্তা সহ ডুয়াল ক্যামেরা ব্যবহার করে। নচ-ডিসপ্লের বর্তমান চাহিদার সাথে সাথে, 3750 mAh এর দীর্ঘস্থায়ী ব্যাটারি উভয় ফোনের পারফরম্যান্সে একটি দুর্দান্ত স্তর নিয়ে এসেছে। আমরা গ্রাহকদের হাতে সঞ্চয়ের সেরাটা দেওয়ার চেষ্টা করেছি”।

টেকনোর নতুন স্মার্টফোন টেকনোর নতুন স্মার্টফোন টেকনোর নতুন স্মার্টফোন টেকনোর নতুন স্মার্টফোন টেকনোর নতুন স্মার্টফোন টেকনোর নতুন স্মার্টফোন

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button