পুরান ঢাকার পলিথিনের কারখানায় লাগা ভয়াবহ আগুন নিয়ন্ত্রণে

ডিমলায় হাফিজিয়া মাদ্রাসার ছাত্রদের সর্বস্ব পুড়ে ছাই ভিডিওসহ

 

ডিমলায় হাফিজিয়া মাদ্রাসার ছাত্রদের সর্বস্ব পুড়ে ছাই ভিডিওসহ   :   নীলফামারী জেলার ডিমলা উপজেলার ৭ নং খালিশা চাপানি ইউনিয়নের ছোট খাতা সিল্টাব মধ্যপাড়া বাইতুন নূর জামে মসজিদ ও নুরানী হাফিজিয়া এতিমখানা আনুমানিক বিকাল ৪ টার দিকে আগুন লেগে সেখানে থাকার ছাত্রদের সর্বস্ব পুড়ে যায়|

খালিশা চাপানি ইউনিয়নের ছোট খাতা সিল্টাব মধ্যপাড়া বাইতুন নূর জামে মসজিদ ও নুরানী হাফিজিয়া এতিমখানা মাদ্রাসার ৪০ জন হাফেজ ছাত্রদের অনেক ক্ষয়ক্ষতি হয়| ৪০ জন হাফেজ ছাত্রদের থাকার বস্ত্র পুড়ে যায়  এবং ট্রাংক সহ অন্যান্য জিনিস পাতি সব পুড়ে গেছে। ছাত্ররা যে থাকবে তারও কোন ব্যবস্থা নেই । এই কনকনে শীতে অসহায় ছাত্ররা যে গায়ে দেবে সেই কাপড় গুলো নেই , না আছে কোন কম্বল, না আছে মাটিতে বিছানোর জন্য কোন তোষক, না আছে মাথার বালিশ, কি অসহায়ত্ব, কি নির্মম পরিহাস, কি বিচ্ছিরি একটা ঘটনা যা বর্ণনা করা যায় না।

এমনই এক করুণ দৃশ্য তা বর্ণনাতীত খুব কষ্ট হচ্ছে এসব দেখে। আকস্মিক এ ঘটনা ঘটায় ছাত্ররা নিরুপায় হয়ে পড়ে রয়েছেন। কি করবেন, কোথায় থাকবেন, কিসের উপরে ঘুমাবেন তার কোন ঠিক নেই, দৃষ্টি দিয়ে তাকিয়ে আছেন মানবতার দিকে। একটু সাহায্যের আবেদন তাদের।

 

About Post Author

Leave a Comment

Your email address will not be published.

%d bloggers like this: