' তোমার জন্য আমি গর্বিত, মেয়েও গর্ববোধ করবে ', - অনুষ্কা

‘ তোমার জন্য আমি গর্বিত , মেয়েও গর্ববোধ করবে ‘, – অনুষ্কা

 

‘ তোমার জন্য আমি গর্বিত , মেয়েও গর্ববোধ করবে’, – অনুষ্কা   :   বিরাট কোহলি আচমকাই টেস্ট ক্রিকেটের অধিনায়কত্ব থেকে সরে দাঁড়ালেন

টুইট করে নিজেই এই ঘোষণা করেছেন বিরাট কোহলি। বিরাটের সিদ্ধান্তে চমকে গিয়েছেন আপামর দেশবাসী। সিদ্ধান্ত ঘোষণার কয়েক ঘণ্টা পর সোশ্যাল মিডিয়ায় জীবনসঙ্গীকে নিয়ে দীর্ঘ আবেগঘন পোস্ট করলেন অনুষ্কা শর্মা। শুধু যে তিনিই গর্বিত, তাইই নয়, ভবিষ্যতে তাঁদের মেয়ে ভামিকাও বাবার জন্য গর্ববোধ করবে বলে লিখেছেন অনুষ্কা।

বিরাট কোহলির হাসিখুশি একটি ছবি শেয়ার করে অনুষ্কা লিখেছেন, ‘২০১৪ সালে মহেন্দ্র সিং ধোনি যখন হঠাৎ টেস্ট ক্রিকেটের অধিনায়কের দায়িত্ব থেকে সরে দাঁড়ালেন, তখন সব দায়িত্ব নিজের কাঁধে তুলে নিয়েছিলে তুমি। এরপরই যখন আমরা তিনজন একসঙ্গে গল্প করছিলাম, তখন মজা করেই এমএস বলেছিল, খুব শিগগিরই তোমার দাড়িতে পাক ধরবে।

এত বছরে শুধু তোমার দাড়ির রঙ বদলাতেই দেখিনি, তোমাকে আরও পরিণত হয়ে উঠতে দেখেছি। তোমার নেতৃত্বেই কত সাফল্য এসেছে টিমে। দেশের জন্য যেভাবে তুমি সৎ থেকে লড়াই করেছ, সেটা নিশ্চয়ই একদিন সকলে বুঝবেন। টিমের কোনও ব্যর্থতা কীভাবে তোমায় কষ্ট দিয়েছে, আমি নিজের চোখে দেখেছি। তোমার চোখে জলও দেখেছি আমি। তোমার জন্য আমি সত্যিই গর্বিত।’

অনুষ্কার পোস্টে আবেগে ভেসেছেন বি টাউনের তারকারাও। দিয়া মির্জা, নেহা ধুপিয়া, রণবীর সিং, সুনীল শেট্টি, জোয়া আখতার সহ আরও অনেকেই ভালবাসা ও শুভেচ্ছা জানিয়েছেন তাঁদের।

About Post Author

Leave a Comment

Your email address will not be published.

%d bloggers like this: