দুই চাচতো বোনের ঘরে দুই যুবক, ধর্ষণের মামলা

দুই চাচতো বোনের ঘরে দুই যুবক, ধর্ষণের মামলা

 

দুই চাচতো বোনের ঘরে দুই যুবক, ধর্ষণের মামলা   :  চাচাতো দুই বোনকে ‘ধর্ষণের’ অভিযোগে বগুড়ার আদমদীঘিতে শিহাব হোসেন (২২) ও মিন্টু (২৩) নামের দুই যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তারকৃত সিহাব উপজেলার বিহিগ্রাম বাপিহারপাড়ার শহিদুল ইসলামের ছেলে ও মিন্টু একই গ্রামের ইসমাইল হোসেনের ছেলে

সোমবার সকালে ‘ধর্ষণের শিকার’ তরুণী দুই বোনের ডাক্তারি পরীক্ষা সম্পন্ন হয়েছে। সেই সঙ্গে অভিযুক্ত দুই যুবককে আদালতে পাঠানো হয়েছে।

এ ঘটনায় রবিবার রাতে ভুক্তভোগী এক তরুণীর বাবা দুই যুবককে আসামি করে ধর্ষণ মামলা দায়ের করেন।
মামলা সূত্রে জানা যায়, চাচাতো দুই বোন নিজ বাড়ির দোতলায় একটি ঘরে ঘুমিয়ে পড়েন। শনিবার রাত ১০টার সময় কৌশলে ওই দুই যুবক তাঁদের ঘরে প্রবেশ করে ধর্ষণের উদ্দেশ্যে তাঁদের শরীরের বিভিন্ন স্পর্শকাতর স্থানে হাত দেন। তাঁদের চিৎকারে পরিবারের লোকজন সেখানে গিয়ে ওই দুই যুবককে আটক করে। মামলায় দাবি করা হয়, ‘বিয়ের প্রলোভনে’ ওই দুই যুবক চাচাতো দুই বোনকে এর আগেও বেশ কয়েকবার একাধিক স্থানে নিয়ে ইচ্ছার বিরুদ্ধে ধর্ষণ করেন।

আদমদীঘি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জালাল উদ্দীন জানান, আদমদীঘির একটি গ্রামে গত শনিবার (৫ ফেব্রুয়ারি) রাতে চাচাতো দুই বোনকে একটি কক্ষে ওই দুই যুবক ধর্ষণ করেন বলে তাঁদের পরিবার অভিযোগ করেছে। সেই মামলায় তাঁদের গ্রেপ্তার দেখানো হয়। সেই সঙ্গে ধর্ষণের শিকার চাচাতো দুই বোনের ডাক্তারি পরীক্ষা সম্পন্ন হয়েছে।

About Post Author

Leave a Comment

Your email address will not be published.

%d bloggers like this: