দেশীয় খবর

নারী সাংবাদিক আসমা আক্তারের অকাল মৃত্যুতে ঢাকা প্রেস ক্লাবের শোক প্রকাশ

Spread the love

নারী সাংবাদিক আসমা আক্তারের অকাল মৃত্যুতে ঢাকা প্রেস ক্লাবের শোক প্রকাশ

মোঃ শহিদুল ইসলাম সিনিয়র স্টাফ রিপোর্টারঃ ঢাকা প্রেস ক্লাবের স্থায়ী কমিটির নারী সদস্য ও অনলাইন নিউজ পোর্টাল দেশ কালান্তর ব্যবস্থাপনা সম্পাদক আসমা আক্তার গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন।

এ ঘটনায় তার স্বামী দেশ কালান্তর এর সম্পাদক বেলায়েত হোসেন বাচ্চু ও তার সতিন রোজিনা বেলায়েতকে দায়ি করে ফেসবুকে স্ট্যাটাস দিয়ে আত্মহত্যা করেছেন, (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

তার অকাল মৃত্যুকালে দুটি সন্তান রেখে গেছেন। লক্ষ্মীপুরের রামগঞ্জের ভাড়া বাসায় গলায় ফাঁস দিয়ে তিনি আত্মহত্যা করেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ থানায় নিয়ে যান। আসমার বাড়ি বরিশালে।

নারী সাংবাদিক আসমা আত্মহত্যার ঘটনায় ঢাকা প্রেস ক্লাবের পক্ষ থেকে গভীর উদ্বেগ প্রকাশ করে শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন ঢাকা প্রেস ক্লাবের সভাপতি, সাধারণ সম্পাদক সাংগঠনিক সম্পাদক ও স্থায়ী সদস্যবৃন্দ।

নেতৃবৃন্দ বিবৃতিতে বলেন, পারিবারিক কলহের জন্য যদি এই আত্মহত্যার ঘটনা ঘটে থাকে তাহলে প্রকৃত রহস্য উদঘাটন করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য স্থানীয় প্রশাসনের প্রতি জোর দাবি জানান ঢাকা প্রেস ক্লাবের নেতৃবৃন্দ।

নারী সাংবাদিক আসমা আত্মহত্যার ঘটনায় ঢাকা প্রেস ক্লাবের সভাপতি আওরঙ্গজেব কামাল সাধারণ সম্পাদক এ মান্নান, সাংগঠনিক সম্পাদক মোঃ দেলোয়ার হোসেন,ও স্থায়ী সদস্য মোঃ শহিদুল ইসলাম মোঃ রিয়াজ উদ্দিন মোঃ মোস্তাফিজুর রহমান সহ ঢাকা প্রেস ক্লাবের পক্ষ থেকে গভীর শোক ও সমবেদনা প্রকাশ করেন।

তাঁর সাথে সাথে নারী সাংবাদিক আসমা আক্তারের মৃত্যুর ঘটনার আসল রহস্য উদঘাটন করে দোষী ব্যক্তিদের আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button