তাজা খবর

নীলফামারী জেলা পরিষদ নির্বাচনে ডিমলায় ফেরদৌস পারভেজ বিজয়ী

Spread the love

নীলফামারী জেলা পরিষদ নির্বাচনে ডিমলায় ফেরদৌস পারভেজ বিজয়ী

মোঃ হাবিবুল হাসান হাবিব, ডিমলা (নীলফামারী) প্রতিনিধি ঃ বাংলাদেশ নির্বাচন কমিশনের ঘোষিত তফসিল ঘোষণা অনুযায়ী সারা দেশে জেলা পরষিদ নির্বাচন উপলক্ষে আজ ১৭ অক্টোবর (মঙ্গলবার) সকাল ৯ টা থেকে দুপুর ২ টা পর্যন্ত নীলফামারী জেলার ডিমলা উপজেলায় ডিমলা সরকারী বালিকা উচ্চ বিদ্যালয়ে জেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হয়।

এ জেলায় সর্বমোট ভোটার ৮৫৮ জন এর মধ্যে পুরুষ ৬৫৩ জন এবং নারী ভোটার রয়েছে ২০৫ জন। এর মধ্যে ডিমলা উপজেলায় ১০ টি ইউনিয়নের চেয়ারম্যান, ইউপি সদস্য, মহিলা সংরক্ষিত সদস্য, উপজেলা চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যানদের নিয়ে গঠিত মোট ভোটার সংখ্যা ১৩৩।

উপজেলা প্রশাসন ও নির্বাচন কমিশনের সার্বিক তত্বাবধায়নে নিছিদ্র নিরাপত্তা বেষ্টনীর চাদরে ঢাকা ইলেকট্রনিক্স ভোটিং মেশিন (ইভিএম) পদ্ধতিতে ভোট গ্রহন অনুষ্ঠিত হয়। অবাধ সুষ্ঠ ও নিরপেক্ষ নির্বাচনে সাধারন সদস্য পদে ফেরদৌস পারভেজ (টিউবয়েল) প্রতীকে ৭৫ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন তার প্রতিদ্বন্দি প্রার্থী এম এ বারী সূর্য (বৈদ্যুতিক পাখা) প্রতীকে পেয়েছেন ৫৬ ভোট।

ডিমলা উপজেলায় চেয়ারম্যান পদে জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক অ্যাডভোকেট মমতাজুল হক (আনারস) প্রতীকে পেয়েছেন ৯৪ ভোট, বীর মুক্তিযোদ্ধা মোঃ জয়নাল আবেদীন (মোটরসাইকেল) প্রতীকে পেয়েছেন ৩৬ ভোট, সাধারন সদস্য পদে ফেরদৌস পারভেজ (টিউবয়েল) প্রতীকে পেয়েছেন ৭৫ ভোট ও এম এ বারী সূর্য (বৈদ্যুতিক পাখা) প্রতীকে পেয়েছেন ৫৬ ভোট, দুইটি সংরক্ষিত নারী সদস্য পদে রোকসানা পারভীন দীপ্তী (ফুটবল) প্রতীকে পেয়েছেন ৪৬ ভোট ও মেহেরুন আক্তার পলিন (হরিন) প্রতীকে পেয়েছেন ৪৬ ভোট।

এবারে জেলা পরষিদ নির্বাচনে চেয়ারম্যান পদে ০২ জন, সাধারন সদস্য পদে ২১ জন ও দুইটি সংরক্ষিত নারী সদস্য পদে ১১ জন প্রার্থী প্রতিদ্বন্ধিতা করেছেন।

উপজেলা নির্বাহী অফিসার বেলায়েত হোসেন সংবাদকর্মীদের উদ্দেশ্যে বলেন ভোট কেন্দ্রে প্রতিটি বুথে সিসি ক্যামেরা স্থাপন করা হয়েছে কোন সহিংশতা ছাড়াই সুষ্ঠ, অবাধ, নিরপক্ষ নির্বাচন সম্পন্ন করা হয়।

ভোটের ফলাফল শুনে ফেরদৌজ পারভেজ সকল ভোটার, সমর্থক ও ডিমলা বাসীকে অভিনন্দন জানায়।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button