পঞ্চমবার বিয়ের পিঁড়িতে পরীমণি , অন্তঃসত্ত্বা অবস্থায় রাজের সঙ্গে

পঞ্চমবার বিয়ের পিঁড়িতে পরীমণি , অন্তঃসত্ত্বা অবস্থায় রাজের সঙ্গে

 

পঞ্চমবার বিয়ের পিঁড়িতে পরীমণি , অন্তঃসত্ত্বা অবস্থায় রাজের সঙ্গে   :   তাঁদের প্রেমের শুরু সিনেমার হাত ধরে । শুটিং শুরু হওয়ার ৬ দিনের মাথায় গোপনে বিয়ে করেছিলেন বাংলাদেশের জনপ্রিয় নায়িকা পরীমণি ও অভিনেতা শরিফুল রাজ। এবার আনুষ্ঠানিকভাবে বিয়ের পালা। শনিবার আত্মীয়, পরিজনের সমাগম বাড়িতে। করোনা পরিস্থিতির কথা মাথায় রেখে অল্প কয়েকজন অতিথি। তাঁদের উপস্থিতিতেই বিয়ে করলেন পরীমণি-রাজ। এই নিয়ে পঞ্চমবার বিয়ের পিঁড়িতে বসলেন তিনি

পরীমণি শনিবার সকালে গায়ে হলুদের অনুষ্ঠানের ছবি ফেসবুকে শেয়ার করেছিলেন । হলুদ রঙের পোশাকে সেজে উঠেছিলেন তারকা দম্পতি। পাশাপাশি তাঁদের বিয়ের সাজও নজর কেড়েছে নেটিজেনদের। পরিচালক ও পরীমণির কাছের মানুষ চয়নিকা চৌধুরী ফেসবুকে একগুচ্ছ ছবি শেয়ার করেছেন।

অভিনেত্রী জমকালো মেরুন রঙের বেনারসি শাড়িতে সেজেছিলেন । মাথায় সোনালি রঙের ওড়না। গা-ভরা সোনার গয়না। অন্যদিকে মেরুন, সোনালি রঙের পাঞ্জাবিতে সেজেছেন রাজ। নিজে হাতে রাজকে মিষ্টি খাইয়ে দিতে দেখা গিয়েছে তাঁকে।

পরীমণি কখনও হাসিমুখে রাজের হাত ধরে বসে আছেন । কখনও আবার আবেগতাড়িত হয়ে জড়িয়ে ধরেছেন স্বামী রাজকে। কখনও বা আবেগপ্রবণ হয়ে তাঁর চোখে জল। বিতর্ক, সমালোচনা সরিয়ে সকলেই শুভেচ্ছা ও ভালবাসা জানিয়েছেন তাঁদের।

পরিচালক গিয়াসুদ্দিন সেলিমের ‘গুণিন’ ছবির শুটিং শুরু হয় ১১ অক্টোবর । ১৭ অক্টোবর শরিফুল রাজের সঙ্গে গোপনে বিয়ে সেরেছেন পরীমণি। ১০ জানুয়ারি তাঁদের সম্পর্কের কথা স্বীকার করে পরীমণি জানান, তিনি অন্তঃসত্ত্বা। চলতি বছরেই সন্তানের জন্ম দেবেন অভিনেত্রী।

About Post Author

Leave a Comment

Your email address will not be published.

%d bloggers like this: