পরীমণি জামিনের পর গাড়ি, মোবাইল, ল্যাপটপ ফিরে পেতে আদালতে হাজির

 

পরীমণি জামিনের পর গাড়ি, মোবাইল, ল্যাপটপ ফিরে পেতে আদালতে হাজির    :   মাদক মামলায় জামিনে রয়েছেন বাংলাদেশের জনপ্রিয় চিত্রনায়িকা পরীমণি। গ্রেপ্তারির পর তাঁর থেকে জব্দ করা গাড়িসহ অন্যান্য জিনিসপত্র ফেরত পেতে মঙ্গলবার আদালতে হাজির হলেন অভিনেত্রী। পরীমণি জানান, তাঁর বাড়িতে তল্লাশি চালানোর সময় তাঁর প্রয়োজনীয় সামগ্রী সহ গাড়ি, ল্যাপটপ, মোবাইল, ট্যাব অনেক কিছুই নিয়ে যাওয়া হয়েছে। গাড়ির কাগজপত্রও তাঁর কাছে নেই। সেসব কিছু ফিরে পেতেই আদালতে হাজির হয়েছেন অভিনেত্রী

পরীমণির আইনজীবী নীলাঞ্জনা রিফাত সৌরভী জানান, তাঁর বাড়ি থেকে জব্দ করা গাড়ি, মোবাইল, ল্যাপটপসহ ১৬টি জিনিস ফেরত দেওয়ার আবেদনের ওপর শুনানি হবে মঙ্গলবার। ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট সত্যব্রত শিকদারের আদালতে এই বিষয়টি নিয়ে শুনানি হওয়ার কথা রয়েছে। আইনজীবী আরও বলেন, সিআইডি পুলিশ জব্দ করা ১৬টি জিনিস নায়িকাকে ফেরত দেওয়ার সুপারিশসহ একটি প্রতিবেদন দাখিল করা হয়েছে। যেখানে উল্লেখ করা হয়, পরীমণি ব্যবহৃত জিনিস ফেরত দিলেও তদন্তে কোনও বিঘ্ন ঘটবে না।

১৫ সেপ্টেম্বর জিনিসগুলো ফেরত পাওয়ার জন্য আদালতে আবেদন জানান হয়েছে। তিনি আরও বলেন, জব্দ করা সেই গাড়ির ভেতর মালিকানাসংক্রান্ত কাগজপত্র ছিল। গাড়িটি নিয়ে যাওয়ায় কোনও কাগজপত্র পরীমণির কাছে নেই। এ জন্য গাড়ির মালিকানাসংক্রান্ত কাগজপত্র আদালতে জমা দেওয়ার কথা থাকলেও তা জমা দেওয়া সম্ভব হয়নি। মঙ্গলবার এই জিনিসগুলো ফেরত পেলে, বলাই বাহুল্য, খানিকটা স্বস্তি মিলবে পরীমণির। প্রসঙ্গত, জামিন পেয়েই অভিনয়ের জগতে সসম্মানে ফিরেছেন পরীমণি। জন্মদিনের পরেই শুটিং ফ্লোরে পা রাখতে চলেছেন নায়িকা।

About Post Author

Leave a Comment

Your email address will not be published.

%d bloggers like this: