পর্ন তারকা মিয়া খালিফাকে মৃত ঘোষণা, মুছে গেল সব ছবি, ভিডিও

পর্ন তারকা মিয়া খালিফাকে মৃত ঘোষণা, মুছে গেল সব ছবি, ভিডিও

 

পর্ন তারকা মিয়া খালিফাকে মৃত ঘোষণা, মুছে গেল সব ছবি, ভিডিও   :  পর্ন তারকা মিয়া খালিফা চলে গেলেন ! তাঁর অফিসিয়াল ফেসবুক প্রোফাইলে তাঁকে মৃত বলে ঘোষণাও করা হল

সেই সঙ্গে মিয়ার সমস্ত পুরনো ছবি, ভিডিও সব মুছেও গেল। ঘটনায় রীতিমতো তাজ্জব বনে গেছেন তাঁর পেজের ৪২ লক্ষ অনুরাগী। ঘটনার খবর ছড়িয়ে পড়তেই আসল সত্যিটা সামনে আনলেন স্বয়ং মিয়া খালিফা!

ঘটনার কোনও ব্যাখ্যা দেননি লেবানিজ-আমেরিকান পর্ন তারকা মিয়া খলিফা। শুধু একটি মিম শেয়ার করে জানিয়েছেন তিনি জীবিত ও সুস্থ আছেন। তাহলে কীভাবে তাঁর ফেসবুক পেজে সমস্ত ভিডিও, ছবি মুছে গেল! তবে কি হ্যাক করা হয়েছে তাঁর পেজ? নাকি সকলকে চমকে দিতে এটি মিয়া ইচ্ছাকৃতভাবেই করেছেন! এখনও পর্যন্ত ভক্তদের প্রশ্নের কোনও উত্তর না দেওয়ায়, কৌতূহল বাড়ছে সকলের।

শনিবার আচমকা তাঁর প্রোফাইল মেমোরিয়াল পেজে পরিনত হয়। যে প্রোফাইলের উপরে লেখা ‘রিমেম্বারিং মিয়া খলিফা’! কোনও ব্যক্তি মারা গেলে, তবেই ফেসবুক প্রোফাইলে ‘রিমেম্বারিং’ কথাটি লেখা থাকে। এখানেই শেষ নয়। মিয়ার ফেসবুক পেজে ভক্তদের উদ্দেশে আরও লেখা হয়, ‘যাঁরা মিয়াকে ভালবাসতেন তাঁরা এই প্রোফাইলটি দেখে মিয়াকে স্মৃতিতে মনে রাখবেন।’ কীভাবে তাঁর প্রোফাইলে এই ধরনের ঘটনা ঘটল, তা জানতে আগ্রহী ভক্তরা। এই ঘটনা এই প্রথম নয়। মিয়ার মৃত্যুর ভুয়ো খবর অতীতে বিভিন্ন সংবাদমাধ্যমে ছড়িয়ে পড়েছিল।

About Post Author

Leave a Comment

Your email address will not be published.

%d bloggers like this: