পহেলা অক্টোবর থেকে প্রকাশিত হতে যাচ্ছে জাতীয়‘দৈনিক আলোড়ন’

পহেলা অক্টোবর থেকে প্রকাশিত হতে যাচ্ছে জাতীয়‘দৈনিক আলোড়ন’

 

মো. নাঈম ঝালকাঠি প্রতিনিধি:

 

আগামী পহেলা অক্টোবর থেকে‘বস্তনিষ্ঠ এবং জনমানুষের দুভোর্গ তুলে ধরার শ্লোগান নিয়ে’ ১৭ কোটি মানুষের কথা বলতে নিবার্চিত একঝাঁক নির্ভিক সাহসী মেধাবী অভিজ্ঞ তরুণ ও প্রবীণ সংবাদকমর্মী নিয়ে বের হচ্ছে নতুন ধারার জাতীয় পত্রিকা ‘দৈনিক আলোড়ন’। সিক্স সিজন গ্রুপ ইউকে’র ব্যবস্থাপনায় এবং মোহাম্মদ সিরাজুল মনিরের প্রকাশনায় এই জাতীয় দৈনিকটি সংবাদপত্রের জগতে আলোড়ন সৃষ্টি করবে বলে অনেকের ধারণা।

 

বরিশাল ব্যুরো প্রধান হিসেবে দায়িত্ব পালন করবেন সাংবাদিক রিয়াজ পাটোয়ারী। তার সাথে রয়েছেন বরিশাল অঞ্চলের একঝাঁক তরুন-প্রবিন দক্ষ ও সাহসী সংবাদ কর্মী।

 

এইদিকে পত্রিকাটির প্রকাশক মোহাম্মদ সিরাজুল মনির জানান, আমরা প্রথম গণমাধ্যম হতে চাইনা, আমরা ভালো গণমাধ্যম হতে চাই। আমরা সেরা হতে চাইনা, আমরা শক্তিশালী হতে চাই। তাই ‘বস্তনিষ্ঠ এবং জনমানুষের দুভোর্গ তুলে ধরার শ্লোগান নিয়ে’ ১৭ কোটি মানুষের কথা বলতে আমরা বদ্ধপরিকর।

 

তিনি বলেন, ইতোমধ্যেই আমাদের সার্বিক প্রস্তুতি প্রায় শেষ হয়েছে এবং ২১ সেপ্টেম্বরের মধ্যে বিভাগীয় সম্মেলন শেষ করে আগামী ১ অক্টোর দেশজুড়ে গ্রাহকদের হাতে তুলে দিতে ভিন্নমাত্রার জাতীয় এই দৈনিক পত্রিকাটি প্রকাশ করতে পারবো বলে আমি আশা করছি, ইনশাআল্লাহ।

About Post Author

Leave a Comment

Your email address will not be published.

%d bloggers like this: