তাজা খবর

পায়রা সাজে পরীমনি

Spread the love

পায়রা সাজে পরীমনি

গতকাল সোমবার ঢাকাই সিনেমার জনপ্রিয় অভিনেত্রী পরীমনির জন্মদিন ছিল । ২৯ পেরিয়ে ৩০ বছরে পা দিলেন এই অভিনেত্রী। রাজধানীর একটি কনভেনশন সেন্টারে ধুমধাম করে পালিত হলো পরীর জন্মদিন। গত বছরের মতো এবারও পোশাক থেকে মঞ্চ সবই ছিল ভিন্ন।

রাতে পরীমনি তার আড়াই মাসের ছেলে শাহিম মাহমুদ রাজ্য ও স্বামী শরিফুল রাজকে নিয়ে ‘পায়রা’ সাজে অনুষ্ঠানস্থলে আসেন। রাতের খাবার টেবিলটি পাখির পালক এবং লাল এবং সাদা গোলাপ দিয়ে সাজানো হয়েছিল। হলটি ঝাড়বাতি দিয়ে ঝলমল করছিল। মঞ্চের সামনে বড় অক্ষরে লেখা ছিল ‘পরীমনি’। আর ‘বিশ্বসুন্দরী‘ খ্যাত এই তারকাও খুশি ছিলেন সবার সঙ্গে।

অতিথিদের উদ্দেশে পরী বলেন, ‘আগেই বলেছিলাম এবার জন্মদিনে শান্তির বার্তা দেব। সেই অনুযায়ী এবার সাদা মঞ্চ ও সাদা ড্রেস পরে হাজির হলাম।’

পরীর কস্টিউম ডিজাইনার জেএস জিমি আরও জানান, নায়িকার কথা অনুযায়ী তার পোশাকটি শান্তির প্রতীক ঘুঘুর আদলে ডিজাইন করা হয়েছে।

এরপর ঘোষণা অনুযায়ী, এ বছর পরীর জন্মদিনে বিশেষ উপহার হিসেবে মুক্তি পায় রায়হান জুয়েলের ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’ ছবির ‘তুই কি আমি ফামিওস’ গানটি। গানটি গেয়েছেন ইমরান। একটি অতিরিক্ত চমক হিসাবে, একটি 15 মিনিটের তথ্যচিত্র ছিল. যার গল্পে পরী নিজেই। আর এটি নির্মাণ করেছেন রুদ্র হক।

‘নতুন জন্মের গল্প’ শিরোনামের এই তথ্যচিত্রে দেখানো হয়েছে শামসুন্নাহার স্মৃতি থেকে আজ পরীমনি হয়ে ওঠার গল্প। প্রেম, বিয়ে, সন্তান জন্মসহ অনেক বিষয় উঠে আসে শরিফুল রাজের সঙ্গে। এরপর সবাইকে নিয়ে কেক কাটেন জনপ্রিয় এই অভিনেত্রী।

এদিকে, সিয়াম আহমেদ, অভিনেত্রী তমা মির্জা, পরিচালক এসএ হক অলিক, রায়হান রাফি, রশিদ পলাশসহ অনেকেই পরীর জন্মদিনে শুভেচ্ছা জানাতে তাদের স্ত্রীদের নিয়ে আসেন। পায়রা সাজে পরীমনি পায়রা সাজে পরীমনি পায়রা সাজে পরীমনি

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button