ফরিদপুরে শুক্রবার বিদ্যালয়ে উড়ছে জাতীয় পতাকা

ফরিদপুরে শুক্রবার বিদ্যালয়ে উড়ছে জাতীয় পতাকা

ফরিদপুরে শুক্রবার বিদ্যালয়ে উড়ছে জাতীয় পতাকা  : শুক্রবার সরকারী ছুটির দিন। স্বাভাবিক ভাবে দাফতরিক কার্যক্রমও বন্ধ।অথচ বন্ধের এই দিনে জাতীয় পতাকা উড়তে দেখা গেছে ফরিদপুরের নগরকান্দা উপজেলার ৪৫ নং বেতাল সরকারি প্রাথমিক বিদ্যালয়ে

সরেজমিনে গেলে এলাকাবাসী অভিযোগ করে জানা, গতকাল (২৪ মার্চ) বৃহস্পতিবার স্কুল শুরু হওয়ার সময় জাতীয় পতাকা উত্তোলন করা হলেও সেটি আর নামানো হয়নি।স্কুল বন্ধ করে শিক্ষকেরা তালা দিয়ে চলে যায়। এরমধ্যে গতকাল বৃহস্পতিবার রাত ও পরদিন শুক্রবার দুপুর ১টা পর্যন্ত জাতীয় পতাকাটি উড়তে দেখে এলাকাবাসী।

এ ব্যাপারে স্কুলের প্রধান শিক্ষক সাহিদুর রহমান জানান, আমার উর্ধতন অফিসার গোলাম মোস্তফা স্যার আমাকে পতাকা টানাতে বলেছে, তাই আমি পতাকা টানিয়ে রেখেছি।

এ ব্যাপারে, বক্তব্য জানতে উপজেলা সহকারী শিক্ষা অফিসার গোলাম মোস্তফা মিয়ার ফোন নম্বরে কল দিয়ে তাকে পাওয়া যায়নি।

ফরিদপুর উপজেলা সহকারী শিক্ষা অফিসার আইরিন খানম বলেন, আজ শুক্রবার ২৫ মার্চ স্কুলে জাতীয় পতাকা উত্তলনের সরকারি কোনো নির্দেশনা আমরা পাইনি, এবং কাউকে পতাকা টানাতেও বলিনি।

ফরিদপুর উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা কাজী রাশেদ মামুন বলেন, আজ জাতীয় পতাকা উত্তোলনের কোনো সরকারি নির্দেশনা আমাদের নেই, তবে কেউ পতাকা টানিয়ে থাকলেও এটা আমার জানা নেই।

নাজিম বকাউল, ফরিদপুর প্রতিনিধি

About Post Author

Leave a Comment

Your email address will not be published.

%d bloggers like this: