বানারীপাড়ার আব্দুল হাই মলুহার ওয়াজেদিয়া স্কুলের সভাপতি নির্বাচিত

বানারীপাড়ার আব্দুল হাই মলুহার ওয়াজেদিয়া স্কুলের সভাপতি নির্বাচিত

বানারীপাড়ার আব্দুল হাই মলুহার ওয়াজেদিয়া স্কুলের সভাপতি নির্বাচিত   :  বরিশাল বিভাগের শ্রেষ্ঠ শিক্ষানুরাগী সদস্য ঢাকার বিডিএম হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক আলহাজ্ব মোঃ আব্দুল হাই তৃতীয় বারের মত বানারীপাড়ার ঐতিহ্যবাহী মলুহার ওয়াজেদিয়া মাধ্যমিক বিদ্যালয়ের পরিচালনা পর্ষদের সভাপতি নির্বাচিত হয়েছেন

১৬ মার্চ বুধবার দুপুরে বিদ্যালয়ের প্রধান শিক্ষকের কক্ষে উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো.মোস্তফা আলমের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় ম্যানেজিং কমিটির সদস্যদের সর্বসম্মতিক্রমে বিশিষ্ট শিক্ষানুরাগী আলহাজ্ব মো. আব্দুল হাই তৃতীয় বারের মত বিনা প্রতিদ্বন্ধিতায় উপজেলার ইলুহার ইউনিয়নের মলুহার ওয়াজেদিয়া মাধ্যমিক বিদ্যালয়ের পরিচালনা পর্ষদের সভাপতি নির্বাচিত হন।

সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন পদাধিকার বলে কমিটির সদস্য সচিব বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. সেলিম মিয়া, শিক্ষক প্রতিনিধি সদস্য মোস্তাকুন্নবী ও মো.সাইফুল ইসলাম,সংরক্ষিত মহিলা শিক্ষক প্রতিনিধি সদস্য মানছুরা আক্তার,অভিভাবক সদস্য নজরুল ইসলাম,মো. শাকিল আহম্মেদ,আবুল কালাম ও আ.রব এবং সংরক্ষিত মহিলা অভিভাবক সদস্য মোসাম্মৎ জেবুন্নেছা।

এছাড়াও অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইলুহার ইউপি চেয়ারম্যান মো. শহিদুল ইসলাম,উপজেলা শিক্ষা কমিটির সদস্য ও বানারীপাড়া প্রেসক্লাব সভাপতি রাহাদ সুমন,উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি একেএম মজিবর রহমান বাবুল, সাবেক সাধারণ সম্পাদক মোস্তফা কামাল,ইলুহার ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও বিদ্যালয়ের এডহক কমিটির সাবেক সভাপতি রফিকুল ইসলাম,আওয়ামী লীগ নেতা নয়নগীর প্রমূখ।

প্রসঙ্গত ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে ¯œাতকোত্তর ডিগ্রি অর্জণকারী আলহাজ্ব মো. আব্দুল হাই দীর্ঘ দিন ধরে মলুহার ইসলামিয়া ফাজিল (ডিগ্রি) মাদরাসার গভর্নিং বডিরও সভাপতি হিসেবে মেধা,সততা,কর্মদক্ষতা ও নিষ্ঠার সঙ্গে দায়িত্ব পালণ করছেন।

এদিকে বানারীপাড়া উপজেলা আওয়ামী লীগের উপদেষ্টা সদস্য বিশিষ্ট সমাজসেবক ও শিক্ষানুরাগী আলহাজ্ব মো.আব্দুল হাই তৃতীয় বারের মত ঐতিহ্যবাহী মলুহার ওয়াজেদিয়া মাধ্যমিক বিদ্যালয়ের পরিচালনা পর্ষদের সভাপতি নির্বাচিত হওয়ায় বানারীপাড়ার বিভিন্ন রাজনৈতিক,সামাজিক,সাংস্কৃতিক ও পেশাজীবী সংগঠনের নেতৃবৃন্দ তাকে উষ্ণ অভিনন্দন ও ফুলেল শুভেচ্ছা জানিয়েছেন। ।

রাহাদ সুমন,বানারীপাড়া(বরিশাল)প্রতিনিধি॥

About Post Author

Leave a Comment

Your email address will not be published.

%d bloggers like this: