মধুখালীতে ” নারী উন্নয়ন ফোরাম পরিচালন ” কমিটি গঠন বিষয়ক কর্মশালা

মধুখালীতে ” নারী উন্নয়ন ফোরাম পরিচালন ” কমিটি গঠন বিষয়ক কর্মশালা   :   ফরিদপুরের মধুখালী পরিষদের আয়োজনে ও কার্যকর ও জবাবদিহিমুলক স্থানীয় সরকার প্রকল্প,স্থানীয় সরকার বিভাগের সহযোগিতায় উপজেলা নারী উন্নয়ন ফোরাম পরিচালন ও কার্যকরি কমিটির গঠন বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত হয়েছে

বুধবার (১৬ মার্চ) সকাল সাড়ে ১০টায় উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ আশিকুর রহমান চৌধুরীরর সভাপতিত্বে উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা নারী উন্নয়ন ফোরাম পরিচালন ও কার্যকরি কমিটির গঠনের লক্ষ্যে আলোচনা সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান মোঃ শহিদুল ইসলাম। এ সময় বক্তব্য রাখেন উপজেলা ভাইস চেয়ারম্যান মুহাম্মাদ মুরাদুজ্জামান মুরাদ,মোরশেদা আক্তার মিনা, জেলা ফ্যাসিলিলেটর মোঃ মনিরুজ্জামান মজুমদার ও উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা গৌরঙ্গ চন্দ্র মন্ডল প্রমুখ।

আলোচনা পরবর্তী উপজেলার ১১ টি ইউনিয়ন পরিষদ ও একটি পৌর সভার সংরক্ষিত নির্বাচিত সদস্যগণের উপস্থিতে সাধারন সম্পাদক ও সহসভাপতি পদে নির্বাচন অনুষ্ঠিত হয় । পদাধিকার বলে মহিলা উপজেলা ভাইস চেয়ারম্যান সভাপতি নির্বাচিত হবেন।

উপজেলা ভাইস চেয়ারম্যান মোরশেদা আক্তার মিনা সভাপতি,মধুখালী পৌরসভার সংরক্ষিত কাউন্সিলর নাজমা সুলতান সাধারন সম্পাদক,কামালদিয়া ইউনিয়ন পরিষদের সংরক্ষিত সদস্য সাহেরা বেগম সহসভাপতি , জাহাপুর ইউনিয়ন পরিষদের সংরক্ষিত সদস্য লিপিকা রানী কে অর্থ সম্পাদক ও সাধারন ৭ সদস্য নিয়ে ১১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়েছে। কমিটি আড়াই বছর দায়ীত্ব পারন করবেন।

উপজেলা নারী ফোরাম পরিচালন ও কার্যকরি কমিটির গঠন বিষয়ক কর্মশালা পরবর্তী একই ভেনুতে উপজেলা পরিষদের কমিটির কার্যক্রম পর্যবেক্ষণ টুলস ও গাইডলাইন বিষয়ে অবহিতকরণ কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।

নাজিম বকাউল , ফরিদপুর প্রতিনিধি

About Post Author

Leave a Comment

Your email address will not be published.

%d bloggers like this: