মহারাষ্ট্রে হবে দর্শকশূন্য আইপিএল

মহারাষ্ট্রে হবে দর্শকশূন্য আইপিএল

 

মহারাষ্ট্রে হবে দর্শকশূন্য আইপিএল   :  বিদেশের কোন শহরে নয় , দেশের মাটিতেই বসবে দশ দলীয় আইপিএলের আসর। কোন শহরে হবে সেটাও নির্ধারিত হয়ে গিয়েছে। শনিবার একটি সর্বভারতীয় সংবাদ সংস্থার রিপোর্ট অনুযায়ী জানা গিয়েছে মহারাষ্ট্রে হবে আগামী আইপিএল। তবে শোনা যাচ্ছে, দর্শকশূন্য স্টেডিয়ামে হবে আইপিএলের ম্যাচগুলো

ভারতে যেভাবে করোনা সংক্রমণ বাড়ছে, এবারও আইপিএল বিদেশে সরিয়ে নিয়ে যেতে পারে বোর্ড, কয়েকদিন ধরেই শোনা যাচ্ছিল । সেক্ষেত্রে ভেন্যু হিসেবে সংযুক্ত আরব আমিরশাহি এবং শ্রীলঙ্কার কথা ভাবা হয়েছিল। কিন্তু দেশের মাটিতেই এবার আইপিএল আয়োজন করতে চাইছে বোর্ড, মহারাষ্ট্রে হবে দর্শকশূন্য আইপিএল । করোনা পরিস্থিতি যাই থাকুক না কেন। তবে দেশের মাটিতে টুর্নামেন্ট হলেও বেশ কয়েকটি উল্লেখযোগ্য পরিবর্তন হবে।

যে ফরম্যাটে আইপিএল হয়, সে ফরমাটে এবার আর হবে না। আগের মতো আলাদা আলাদা মাঠে খেলা হবে না। গোটা টুর্নামেন্ট হবে মুম্বই এবং পুনেতে। ওয়াংখেড়ে, ডিওয়াই পাটিল, সিসিআই স্টেডিয়ামের কথা ভাবা হয়েছে। আগের বছর আরব আমিরশাহিতে আইপিএল আয়োজন করতে গিয়ে বড় অঙ্কের আর্থিক ক্ষতির মুখে পড়তে হয়েছিল বোর্ডকে।

বিসিসিআই এবার কোনওভাবেই বিদেশে টুর্নামেন্ট করতে চাইছে না | মহারাষ্ট্রে হবে দর্শকশূন্য আইপিএল। শনিবার ফ্র্যাঞ্চাইজিদের সঙ্গে বৈঠকে বসেন বোর্ড কর্তারা। জানা গিয়েছে সব দলই নাকি দেশে টুর্নামেন্ট করার পক্ষে সায় দিয়েছে। বোর্ড কর্তারা মনে করছেন, এপ্রিলের আগেই করোনা সংক্রমণ নিয়ন্ত্রণে চলে আসবে। সেটা ধরেই এগোতে চাইছেন তাঁরা।

About Post Author

Leave a Comment

Your email address will not be published.

%d bloggers like this: