তাজা খবর

দুধ দিয়ে গোসল করে রাজনীতিকে বিদায় ছাত্রলীগ নেতার

Spread the love

দুধ দিয়ে গোসল করে রাজনীতিকে বিদায় ছাত্রলীগ নেতার

কাঙ্খিত পদ না পেয়ে ক্ষোভে ও লজ্জায় রাজনীতিকে বিদায় জানালেন ছাত্রলীগের এক নেতা। ঘটনাটি ঘটেছে কিশোরগঞ্জের পাকুন্দিয়ায়।

বৃহস্পতিবার রাত ১০টার দিকে তার ফেসবুক আইডিতে দুধে গোসলের এমন একটি ভিডিও পোস্ট করেন ছাত্রলীগ নেতা মো: আরমিন আহমেদ।

সংবাদ হতে জানা যায়, দীর্ঘ ১২ বছর পর কিশোরগঞ্জ জেলা ছাত্রলীগের সভাপতি আনোয়ার হোসেন মোল্লা সুমন ও সাধারণ সম্পাদক মোহাম্মদ ফয়েজ উমান খান স্বাক্ষরিত ১৯ সদস্যের পাকুন্দিয়া উপজেলা ছাত্রলীগের আংশিক কমিটি বুধবার (৫ অক্টোবর) অনুমোদন করা হয়। আরমিন আহমেদকে কমিটির ১ম সহ-সভাপতি নিয়োগ করা হয়।

উপজেলা কমিটি গঠনের পক্ষে-বিপক্ষে ফেসবুকে চলছে কাদা ছোড়াছুড়ি। এছাড়া কমিটি বিলুপ্তির দাবিতে বৃহস্পতিবার বিকেলে পাকুন্দিয়া পৌর সদর বাজারে বিক্ষোভ মিছিল করেছে বহিষ্কৃত কমিটির একাংশ।

ছাত্রলীগ নেতা মোঃ আরমিন আহমেদ তার ফেসবুক পোস্টে লিখেছেন, “ছাত্রলীগ থেকে ১২ বছর, আমার অর্জন ৭টি মামলার আসামি, গত ১ বছর পুলিশি হয়রানি চরমে। বিদায় নিয়ে রাজনীতি থেকে অবসর। খালি দুধে গোসলের পর পকেট, পেশাগত জীবনে পঙ্গু।”

তিনি আরও লিখেছেন, “ছাত্র সংগঠন, বিএনপি পরিবারের কারো কাছে আত্মসমর্পণের চেয়ে পদত্যাগ করাই উত্তম সিদ্ধান্ত। আমি হৃদয় দিয়ে নয়, আবেগ দিয়ে রাজনীতি করেছি। আবেগের সঙ্গে ভেজালের কোনো অবকাশ নেই। বাংলাদেশ সংগঠন দীর্ঘজীবী হোক। ছাত্রলীগ।…”প্রকৃতি কাউকে খালি হাতে ফেরায় না। প্রকৃতি সময়মতো ফিরিয়ে দেয়, দেবে, অপেক্ষায় রইলাম।”

ছাত্রলীগ নেতা মোঃ আরমিন আহমেদ বলেন, দল ক্ষমতায় থাকার পরও ১২ বছর রাজনীতিতে আমার অর্জন ৭টি মামলায় আসামি। জেলে বসে পরীক্ষায় পাস করার স্বপ্নও ভাবতে পারিনি। তাই দুঃখে দুধ বর্ষণ করে ছাত্র রাজনীতির ইতি টানলাম। কিন্তু আমি পদত্যাগ করিনি। কমিটি পুনর্গঠন হলে ছাত্র রাজনীতিতে ফিরব।

উল্লেখ্য, দুধে গোসল করা আরমিন মিয়া ছাত্রলীগের পাকুন্দিয়া সরকারি কলেজ শাখার সাবেক সাধারণ সম্পাদক।

দুধ দিয়ে গোসল করে রাজনীতিকে বিদায় ছাত্রলীগ নেতার দুধ দিয়ে গোসল করে রাজনীতিকে বিদায় ছাত্রলীগ নেতার

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button