শারীরিকভাবে স্থিতিশীল লতা মঙ্গেশকর, ভুয়ো খবরে ক্ষুব্ধ গায়িকার মুখপাত্র

শারীরিকভাবে স্থিতিশীল লতা মঙ্গেশকর, ভুয়ো খবরে ক্ষুব্ধ গায়িকার মুখপাত্র

 

শারীরিকভাবে স্থিতিশীল লতা মঙ্গেশকর, ভুয়ো খবরে ক্ষুব্ধ গায়িকার মুখপাত্র   :   গায়িকা লতা মঙ্গেশকরের করোনা-নিউমোনিয়ার সঙ্গে লড়াই জারি

আগের তুলনায় স্থিতিশীল হলেও এখনও পর্যন্ত আইসিইউতেই ভর্তি তিনি। মুম্বইয়ের ব্রিচ ক্যান্ডি হাসপাতালের অভিজ্ঞ চিকিৎসকদের কড়া পর্যবেক্ষণে রাখা হয়েছে তাঁকে। এই পরিস্থিতিতেই গায়িকার স্বাস্থ্য নিয়ে ইচ্ছাকৃতভাবে ভুয়ো খবর রটাচ্ছেন কেউ কেউ। এতেই তীব্র ক্ষোভ প্রকাশ করেছেন লতা মঙ্গেশকরের মুখপাত্র।

সর্বভারতীয় এক সংবাদমাধ্যম সূত্রে খবর, এক সংবাদ সংস্থাকে গায়িকার মুখপাত্র জানিয়েছেন, লতা মঙ্গেশকর আগের তুলনায় সুস্থ। কিন্তু তাঁর শারীরিক অবস্থার অবনতি হয়েছে বলেই সোশ্যাল মিডিয়ায় ছড়ানো হয়েছে। তাছাড়াও তাঁর অবস্থা সংকটজনক বলেই কেউ কেউ খবর ছড়াচ্ছেন। গায়িকার এই শারীরিক অবস্থার মধ্যে ভুয়ো খবর রটানোয় ক্ষুব্ধ তাঁর মুখপাত্র। তিনি জানিয়েছেন এই ধরনের খবর না রটিয়ে, শিল্পীর সুস্থতা কামনা করা উচিত সকলের।

লতা মঙ্গেশকর গত সপ্তাহেই করোনা আক্রান্ত হয়েছিলেন । বয়সের কথা মাথায় রেখেই তড়িঘড়ি করে তাঁকে হাসপাতালে ভর্তি করানো হয়। আইসিইউতে কড়া পর্যবেক্ষণে থাকলেও শনিবার পর্যন্ত তাঁর শারীরিক অবস্থার কোনও পরিবর্তন হয়নি। যা নিয়ে দুশ্চিন্তা প্রকাশ করেছিলেন চিকিৎসকরা।

About Post Author

Leave a Comment

Your email address will not be published.

%d bloggers like this: