সাংবাদিক সোহেল সানির সুচিকিৎসার দায়িত্ব নিল বসুন্ধরা গ্রুপ

সাংবাদিক সোহেল সানির সুচিকিৎসার দায়িত্ব নিল বসুন্ধরা গ্রুপ

হৃদরোগে আক্রান্ত সাংবাদিক সোহেল সানির সুচিকিৎসার দায়িত্ব নিল বসুন্ধরা গ্রুপ :  হৃদরোগে আক্রান্ত প্রতিভাবান সাংবাদিক ও কলামিস্ট সোহেল সানি’র সুচিকিৎসার দায়িত্ব গ্রহণ করেছে বসুন্ধরা গ্রুপ। গত ১৫ মার্চ বসুন্ধরা কনভেনশন সেন্টারে অনুষ্ঠিত জাতীয় দৈনিক বাংলাদেশ প্রতিদিনের দুই যুগে পদার্পণ উৎসবে যোগদানকালে উপস্থিত সাংবাদিক বন্ধুদের কাছে ভোট প্রার্থনা করার সময় আকষ্মিক বুকে ব্যথা অনুভব করেন এবং এক পর্যায়ে মাটিতে লুটিয়ে পড়েন

এসময় হতচকিত পড়েন দিল্লীস্থ বাংলাদেশ হাইকমিশনের প্রেস মিনিস্টার শাবান মাহমুদ, ঢাকা সাংবাদিক ইউনিয়নের সভাপতি কুদ্দুস আফ্রাদ, ক্র্যাবের সভাপতি তমাল মেহেদী, সাংবাদিক রফিকুল ইসলাম রণি, জুলকারনাইন, সাখাওয়াত কাওসার। দ্রুত খবর পেয়ে
বাংলাদেশ প্রতিদিনের সম্পাদক নঈম নিজামের নির্দেশে তড়িঘড়ি করে সাংবাদিক সোহেল সানিকে কুর্মিটোলা হাসপাতালে নিয়ে যায় একদল সাংবাদিক।

কর্তব্যরত চিকিৎসকরা তাদের সীমাবদ্ধতার কথা জানিয়ে চিকিৎসাদানে অপারগতা প্রকাশ করায় শাহবাগস্থ ইব্রাহিম কার্ডিয়াক হসপিটাল এন্ড রিসার্চ ইনস্টিটিউটে নিয়ে যাওয়া হয়। গতকাল NGOGRAM এর রিপোর্টে হাতে পেয়ে কার্ডিওলজিস্ট প্রফেসর ডাঃ সাইদুর রহমান খান জানিয়েছেন হার্টে তিনটি ব্লক সনাক্ত হয়েছে এবং কিডনিতে ইনফেকশন লক্ষ্য করা যাচ্ছে।

অন্যান্য পরীক্ষা নীরিক্ষায় নানা উপসর্গ দেখা দেখা দেয়ায় ওপেন হার্ট সার্জারী নাকি রিং পরানো হবে সে দিকটি পরীক্ষা নিরীক্ষা চলছে। ইতিপূর্বে দুষ্কৃতকারীদের হামলায় শরীরের বিভিন্ন স্থানে বিশেষ করে প্যাটেলায় সমস্যা বাম পায়ে সুস্কতার সৃষ্টি করেছে। চিকিৎসক জানিয়েছেন আগামি ১ এপ্রিল হার্টের অপারেশন শুরু হবে। বসুন্ধরা ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপের পরিচালক সৈয়দ তৈয়ব অসুস্থ সোহেল সানির সার্বক্ষণিক খোঁজ খবর রাখছেন।

এদিকে ঢাকা সাংবাদিক ইউনিয়নের সভাপতি কুদ্দুস আফ্রাদ ও সাধারণ সম্পাদক সাজ্জাদ আলম খান ডিইউজে’র পক্ষ থেকে এবং ঢাকা রিপোর্টার্স ইউনিটির সভাপতি নজরুল ইসলাম মিঠু ও সাধারণ সম্পাদক ডাঃ নুরুল আমিন হাসিবও ডিআরইউ”র পক্ষ থেকে রোগমুক্তির জন্য দোয়া প্রার্থণা করে বিবৃতি দিয়েছে। সোহেল সানি দেশবাসীর দোয়া প্রার্থনা করার পাশাপাশি ২৯ মার্চ অনুষ্ঠিত ডিইউজের নির্বাচনে সম্মানিত ভোটারদের কাছে ভোট ও সমর্থন কামনা করেছেন।

বার্তা প্রেরক
রাহাদ সুমন, বিশেষ প্রতিনিধি

About Post Author

Leave a Comment

Your email address will not be published.

%d bloggers like this: