সুষ্ঠ নির্বাচনের লক্ষ্যে তৃনমূল বিএনপি ৭দফা রুপরেখা নিয়ে আলোচনা সভা

 

সুষ্ঠ নির্বাচনের লক্ষ্যে তৃনমূল বিএনপি ৭দফা রুপরেখা নিয়ে আলোচনা সভা   :   দোষারোপের রাজনীতি থেকে বের হতে হবেঃ নাজমুল হুদা তৃনমুল (বিএনপি) চট্টগ্রাম মহানগরীর উদ‍্যোগে চট্টগ্রাম প্রেসক্লাবে অবাধ সুষ্ঠ নির্বাচনের লক্ষ্যে তৃনমূল বিএনপি ৭দফা রুপরেখা নিয়ে আলোচনা ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তৃনমূল (বিএনপি)র কেন্দ্রীয় চেয়ারম্যান ও সাবেক মন্ত্রী ব‍্যারিষ্টার নাজমুল হুদা।

মহানগর সভাপতি এডভোকেট মাসুদুল হকের সভাপতিত্বে আলোচনা সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় সিনিয়র যুগ্ম মহাসচিব মোঃ আক্কাস আলী খান, মানবাধিকার বার্তবায়ন কমিশন চট্টগ্রাম মহানগর সভাপতি . অধ‍্যক্ষ সানাউল‍্যাহ, এডভোকেট এয়াছিন চৌধুরী, এম আর রাসেল, এডভোকেট আ হ ম রাসেল।

প্রধান অতিথি, ব‍্যারিষ্টার নাজমুল হুদা বলেন, জাতির জনক বঙ্গবন্ধুকে এক পক্ষ মেনে নেয়, স্বাধীনতার ঘোষককে এক পক্ষ মেনে নেয় না। আমাদেরকে দোষারোপের রাজনীতি থেকে বের হয়ে আসতে হবে। মাননীয় প্রধানমন্ত্রী বাংলাদেশকে উন্নয়নের রোড ম‍্যাপে নিয়ে গেছেন কিন্তু জনগণের ভোটাধিকার প্রতিষ্টিত হয়নি। স্বাধীনতার পঞ্চাশ বছর পরও একটি গ্রহন যোগ‍্য নির্বাচন ব‍্যবস্হা দাঁড় করাতে পারিনি। বঙ্গবন্ধুর প্রতিষ্টিত সংবিধানে জনগণ সকল ক্ষমতার মালিক।

সংবিধানকে সামনে রেখে, আমার সুদির্ঘ রাজনৈতিক অভিজ্ঞতার আলোকে তৃনমূল (বিএনপি) সুষ্ঠ নির্বাচনের লক্ষ্যে ৭ দফা ফরমূলা ঘোষনা করছি, তিনি আরো বলেন, আমার ফর্মুলা অনুযায়ী স্হানীয় ও জাতীয় নির্বাচন হলে জনগন ও বহিঃ বিশ্বে সেই নির্বাচন গ্রহন যোগ্য হবে বলে আমার দল মনে করে।

মোঃ শহিদুল ইসলাম (শহিদ)
সিনিয়র স্টাফ রিপোর্টারঃ

About Post Author

Leave a Comment

Your email address will not be published.

%d bloggers like this: