হাতে হাত ধরে ক্যাফের বাইরে প্রেমিকা সাবার সঙ্গে হৃত্বিক

হাতে হাত ধরে ক্যাফের বাইরে প্রেমিকা সাবার সঙ্গে হৃত্বিক

 

হাতে হাত ধরে ক্যাফের বাইরে প্রেমিকা সাবার সঙ্গে হৃত্বিক   :   প্রেমের মরশুম ফেব্রুয়ারি মাস জুড়েই । আর এই আবহেই দিন কয়েক আগেই বি টাউনে সাড়া ফেলে দিয়েছেন অভিনেতা হৃত্বিক রোশন। তাঁর নতুন সম্পর্কের গুঞ্জন ছড়িয়ে পড়েছে চতুর্দিকে। বলিউডে জোর গুঞ্জন, অভিনেত্রী ও মডেল সাবা আজাদ হৃত্বিকের বর্তমান প্রেমিকা। কিছুদিন আগেই এই গুঞ্জন বি টাউনের অন্দরমহল থেকে নেট মাধ্যমে ছড়িয়ে পড়ে। মুম্বইয়ের এক রেস্তোরাঁর বাইরে একসঙ্গে তাঁদের দেখা গিয়েছিল

শুধু তাইই নয়। পাপারাৎজিদের ভিড়ের মধ্যে সাবার হাত ধরে থাকতে দেখা গিয়েছিল হৃত্বিককে। সেই ছবি ভাইরাল হওয়ার পর ফের আরও একবার জনসমক্ষে দেখা গেল তাঁদের। বান্দ্রার এক ক্যাফেতে ডেটে গিয়েছিলেন হৃত্বিক-সাবা। সেখান থেকে বেরোনোর সময়েও সাবার হাত ধরেছিলেন হৃত্বিক। সাংবাদিকদের দেখেই চুল দিয়ে মুখ লুকিয়েছেন সাবা। দু’জনের পরনেই সাধারণ পোশাক। তবে বন্ধুত্ব যে বিশেষ সম্পর্কে পরিনত হয়েছে, তা আন্দাজ করেছেন অনেকেই।

কয়েকমাস ধরেই প্রেম করছেন হৃত্বিক-সাবা। কয়েক মাস আগে গোয়ায় একসঙ্গে ছুটি কাটাতে গিয়েছিলেন দু’জনে। তবে সম্পর্কের কথা ঘনিষ্ঠ বন্ধুবান্ধব ছাড়া কাউকেই জানাননি। হৃত্বিকের এক ঘনিষ্ঠ বন্ধু সংবাদমাধ্যমকে জানান, ব্যক্তিগত জীবনের খবরাখবর প্রকাশ্যে আনতে নারাজ তিনি।

কিন্তু জনসমক্ষে সাবার হাত ধরে বেরিয়ে পড়বেন, এটা নাকি বন্ধুরাও আশা করেননি। সম্পর্কের গুঞ্জন ঘিরে এখনও পর্যন্ত মুখ খোলেননি এই নতুন জুটি। তবে জনসমক্ষে পাপারাৎজিদের সামনেও সাবার হাত হৃত্বিক ধরে থাকার পরেই আরও কৌতূহল বেড়েছে সকলের।

About Post Author

Leave a Comment

Your email address will not be published.

%d bloggers like this: