৫-টাকার জন্য ড্রাইভার খুন

৫-টাকার জন্য ড্রাইভার খুন , গ্রেফতার যাত্রী

 

৫-টাকার জন্য ড্রাইভার খুন গ্রেফতার যাত্রী  :  সাভারের আশুলিয়ায় অটোরিকশা চালক ও যাত্রীর মধ্যে সংঘর্ষে আলীম হোসেন (৪০) নামে এক চালককে লাথি মেরে হত্যা করা হয়েছে। এ ঘটনায় পুলিশ ওই যাত্রীকে আটক করেছে

 

সোমবার সকালে আশুলিয়ার নরসিংহপুর-কাশিমপুর আঞ্চলিক সড়কের ধনাইদ এলাকায় এ ঘটনা ঘটে। নিহত অটোরিকশা চালক গাজীপুরের বাগবাড়ি মধ্যপাড়া এলাকার জয়নাল মিয়ার ছেলে।

 

তিনি অটোরিকশা চালিয়ে জীবিকা নির্বাহ করতেন। আটক ফজলুল হক (৩৫) শেরপুরের নালিতাবাড়ী এলাকার মোহাম্মদ আবদুল লতিফের ছেলে। বর্তমানে তিনি গাজীপুর জেলার কাশিমপুর থানা এলাকায় থাকেন।

 

প্রত্যক্ষদর্শীদের উদ্ধৃতি দিয়ে পুলিশ জানায়, সকালে ফজলুল আশুলিয়ার নরসিংহপুর বাসস্ট্যান্ড থেকে ধনাইদ এলাকার ইউসুফ মার্কেট পর্যন্ত অটোরিকশায় উঠেন। যখন ইউসুফ মার্কেট এলাকায় পৌঁছান, তখন রিকশাচালক আলীম হোসেনের সঙ্গে তার আরো ৫ টাকার ভাড়া নিয়ে তর্ক হয়। একপর্যায়ে ফজলুল অটোরিকশা চালককে লাথি মারে। অটোরিকশা চালক আলীম অটোরিকশার সাথে ধাক্কা খেয়ে ঘটনাস্থলেই মারা যান। পরে পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করে এবং ফজলুলকে গ্রেফতার করে।

আশুলিয়া পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মোঃ আল-আমিন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আমরা এই ঘটনায় অভিযুক্তদের গ্রেফতার করেছি। নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এ ব্যাপারে আশুলিয়া থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

About Post Author

Leave a Comment

Your email address will not be published.

%d bloggers like this: