CSK Team Players List, Matches, Squad, Schedule 2022

CSK দলের খেলোয়াড়দের তালিকা, ম্যাচ, স্কোয়াড, সময়সূচী 2022

CSK দলের খেলোয়াড়দের তালিকা, ম্যাচ, স্কোয়াড, সময়সূচী 2022 : ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের 15 তম আসর 26 শে মার্চ 2022 থেকে অনুষ্ঠিত হতে চলেছে৷ ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ 2022-এর প্রথম ম্যাচটি ওয়াংখেড়ে স্টেডিয়াম, মুম্বাইতে খেলা হতে চলেছে৷ কোনটি হবে চেন্নাই সুপার কিংস (CSK) বনাম কলকাতা নাইট রাইডার্স, আপনি যদি আইপিএল টিম চেন্নাই সুপার কিংস (CSK) এর ভক্ত হন, তাহলে এটি আপনার জন্য লেখা। এখানে, এই নিবন্ধে, আপনি দল সম্পর্কে বিশদ তথ্য সহ CSK টিম 2022 প্লেয়ারদের তালিকা পেতে যাচ্ছেন। এই লেখার মাধ্যমে, আপনি শুধুমাত্র CSK টিম প্লেয়ার লিস্ট 2022ই পাবেন না কিন্তু আপনি চেন্নাই সুপার কিংস টিম এবং এর ম্যাচ সম্পর্কে সর্বশেষ তথ্যও পাবেন।

CSK দলের খেলোয়াড়দের তালিকা 2022

যারা CSK টিম 2022 খেলোয়াড়দের তালিকা খুঁজছেন তাদের অবশ্যই এই সত্যটি জানতে হবে যে আমাদের প্রিয় মহেন্দ্র সিং ধোনি চেন্নাই সুপার কিংসের অধিনায়ক থাকবেন না। বোলার, ব্যাটসম্যান এবং অলরাউন্ডার নিয়ে স্কোয়াডের মোট শক্তি 24। ভারতের বিভিন্ন স্টেডিয়ামে চেন্নাই সুপার কিংস মোট ১৪টি ম্যাচ খেলবে। ম্যাচগুলো অনুষ্ঠিত হবে ওয়াংখেড়ে স্টেডিয়াম, ব্র্যাবোর্ন স্টেডিয়াম, ডিওয়াই পাতিল স্টেডিয়াম এবং এমসিএ ইন্টারন্যাশনাল স্টেডিয়ামে। 24 জন খেলোয়াড়ের স্কোয়াডের মধ্যে 16 জন ভারতের এবং বাকি 8 জন অন্যান্য দেশের। সম্পূর্ণ CSK টিম 2022 খেলোয়াড়দের তালিকা এই নিবন্ধে নীচে উপলব্ধ, একই পড়তে থাকুন।

চেন্নাই সুপার কিংস ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের 15 তম সংস্করণের ফ্র্যাঞ্চাইজিগুলির মধ্যে একটি, সিএসকে লিগের সবচেয়ে সফল এবং শক্তিশালী দল হিসাবে পরিচিত। চেন্নাই সুপার কিংসে সর্বদা মহেন্দ্র সিং ধোনিকে দলের অধিনায়ক হিসেবে রাখা হয়, যিনি খেলোয়াড়দের নেতৃত্ব দেন এবং অসম্ভব জেতা খেলা সহজ করে দেন। অবশ্য, এই বছর মহেন্দ্র সিং ধোনি চেন্নাই সুপার কিংসের অংশ হবেন তবে অধিনায়ক হিসাবে নয়। আপনি এবং আমাদের প্রিয় ক্রিকেটার চেন্নাই সুপার কিংস থেকে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের 15 তম আসর খেলতে যাচ্ছেন একজন খেলোয়াড়ের পাশাপাশি একজন উইকেটরক্ষক হিসাবে।

 

CSK খেলোয়াড়দের তালিকা 2022

চেন্নাই সুপার কিংসের খেলোয়াড়ের তালিকাটি নীচে তালিকাভুক্ত করা হয়েছে, বিলেট করা ডেটা পরীক্ষা করে দেখুন এবং একই CSK টিম 2022 খেলোয়াড়ের তালিকা সম্পর্কে সমস্ত কিছু জানুন।

  1. রবীন্দ্র জাদেজা
  2. এমএস ধোনি
  3. মঈন আলী
  4. রুতুরাজ গায়কওয়াড়
  5. ডোয়াইন ব্রাভো
  6. আম্বাতি রায়ডু
  7. কে এম আসিফ
  8. তুষার দেশপান্ডে
  9. দীপক চাহার
  10. শিবম দুবে
  11. মহেশ থেকশান
  12. রাজবর্ধন হাঙ্গারকেকর
  13. সিমারজিৎ সিং
  14. ডেভন কনওয়ে
  15. ডোয়াইন প্রিটোরিয়াস
  16. মিচেল স্যান্টনার
  17. অ্যাডাম মিলনে
  18. শুভ্রাংশু সেনাপতি
  19. মুকেশ চৌধুরী
  20. প্রশান্ত সোলাঙ্কি
  21. সি হরি নিশান্থ
  22. এন জগদীসান
  23. ক্রিস জর্ডান
  24. কে ভগথ বর্মা

মোট 24 জন খেলোয়াড়ের মধ্যে 05 জন খেলোয়াড়: ডোয়াইন প্রিটোরিয়াস, শিবম দুবে, মঈন আলী, রবীন্দ্র জাদেজা এবং কে ভাগথ ভার্মা অলরাউন্ডার, 07 জন খেলোয়াড়: শুভ্রাংশু সেনাপতি, ডেভন কনওয়ে, অম্বাতি রায়ডু, রুতুরাজ গায়কওয়াড়, এমএস ধোনি, সি. হরি নিশান্ত এবং এন জাগদিসান ব্যাটসম্যান এবং 12 জন খেলোয়াড়: মিচেল স্যান্টনার, অ্যাডাম মিলনে, মুকেশ চৌধুরী, প্রশান্ত সোলাঙ্কি, ক্রিস জর্ডান, তুষার দেশপান্ডে, দীপক চাহার, মহেশ থেকশান, রাজবর্ধন হাঙ্গারকেকর, ডোয়াইন ব্রাভো, সিমারজিৎ সিং, এবং বোলার।

 

দ্রষ্টব্য:

তিনজন খেলোয়াড়: এন জাগদীসান, আম্বাতি রায়ডু এবং এমএস ধোনি ব্যাটসম্যানের পাশাপাশি উইকেটরক্ষক। চেন্নাই সুপার কিংসের অধিনায়ক রবীন্দ্র জাদেজা।

CSK ম্যাচ 2022

চেন্নাই সুপার কিংসের ম্যাচের তালিকা নিম্নরূপ, সেগুলি পরীক্ষা করে দেখুন এবং সিএসকে ম্যাচ 2022 সম্পর্কে জানুন।

CSK দলের খেলোয়াড়দের তালিকা

CSK দলের খেলোয়াড়দের তালিকা

 

বিঃদ্রঃ:

চারজন খেলোয়াড়: রবীন্দ্র জাদেজা (অল-রাউন্ডার), এমএস ধোনি (ব্যাটসম্যান/উইকেট-রক্ষক), মঈন আলি (অল-রাউন্ডার), এবং রুতুরাজ গায়কওয়াড় (ব্যাটসম্যান) হল ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ 2022-এ ধরে রাখা খেলোয়াড়দের নাম।

এইভাবে, আমরা CSK টিম 2022 প্লেয়ারদের তালিকা সংক্রান্ত বিস্তারিত তথ্য পেয়েছি। এই নিবন্ধটি পড়ার পরেও যদি আপনার চেন্নাই সুপার কিংস 2022 খেলোয়াড়দের তালিকা সম্পর্কিত কোনও প্রশ্ন বা প্রশ্ন থাকে তবে নীচে মন্তব্য করে নির্দ্বিধায় এটি জিজ্ঞাসা করুন, আমরা যত তাড়াতাড়ি সম্ভব প্রশ্ন এবং প্রশ্নের উত্তর দেওয়ার চেষ্টা করব।

 

About Post Author

Leave a Comment

Your email address will not be published.

%d bloggers like this: